হাবীবে রাসূল
- মুহাম্মাদ সাইদুল ই. রণি ১৭-০৫-২০২৪

।। মুহাম্মদ সাইদুল শিকদার রণি ।।
০৪ সেপ্টেম্বর,২০১১,ঢাকা।

হাবীবে রাসূল তুমি,
দুই জাহানের চোখের মনি।
মোদের রাসূল তুমি;
আল্লাহর হাবীব তুমি,
হাজারো সালাম তোমায়,
হযরত মুহাম্মদ (সা.)।
এসেছিলে দেখাতে ,
সঠিক র্নিদাশনা।
করিয়াছ দান;
সঠিক পথের কিতাব,
আল কুরআন ।
শিখিয়াছ করিতে আরাধন,
জগৎ স্রষ্টার।
হাবীবে রাসূল তুমি তার,
মোদের রাসূল তুমি;
হযরত মুহাম্মদ (সা.)।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।